1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
মেহেরপুরে রিকশা চালক ও পথচারীদের পানি, গামছা ও ক্যাপ দিলেন পৌর মেয়র। - দৈনিক মেহেরপুর দর্পণ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গাংনীতে ভোট গ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত। গাংনীতে সড়ক দুর্ঘটনায় সদ্য এসএসসি পাশ করা শিক্ষার্থী নিহত। গাংনীতে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী লাইলা আরজুমান। মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক। মেহেরপুরে সুইপার কলোনির স্থান পরিবর্তনের দাবিতে বিক্ষোভ। মেহেরপুর সদরে আনারুল ও মুজিবনগরে মিলু বিজয়ী। মেহেরপুরে ভাইস চেয়ারম্যান পদে একই গ্রামের দুই প্রার্থীর লড়াই। গাংনীতে কৃষকের কলাগাছ কর্তনের অভিযোগ। গাংনীতে নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতা ভুট্রো বহিষ্কার। মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারুল ইসলামের নির্বাচনী মতবিনিময় সভা

মেহেরপুরে রিকশা চালক ও পথচারীদের পানি, গামছা ও ক্যাপ দিলেন পৌর মেয়র।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ১৬ বার পঠিত

চলছে গ্রীষ্মের তাণ্ডব। ক্রমশ বাড়ছে তাপমাত্রা। সবমিলিয়ে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এই তীব্র গরমে মেহেরপুরের রিকশা চালক ও সাধারণ পথচারীদের স্বস্তি দিতে সুপেয় পানি, গামছা ও ক্যাপ বিতরণ করেছেন পৌর মেয়র মাহাফুজুর রহমান রিটন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে রিকশা চালক ও পথচারীদের মাঝে এ বোতলজাত বিশুদ্ধ খাবার পানি ও ক্যাপ বিতরণ করা হয়।

পৌর শহরের শতশত পথচারী ও রিকশা চালকদের হাতে এইসব জিনিস তুলে দেন পৌর মেয়র মাহাফুজুর রহমান রিটন এবং প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন।

এসময় পৌর মেয়র বলেন, চলমান তাপপ্রবাহের কারণে মানুষ প্রচণ্ড অস্থিরতার মধ্যে আছে। বিশেষ করে খেটে খাওয়া মানুষরা ঠিকভাবে কাজ করতে পারছেন না। একটু কাজ করলেই হাঁপিয়ে উঠছেন। গরম থেকে কিছুটা প্রশান্তি দেওয়ার লক্ষ্যে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, পৌর কমিউনিটি সেন্টার উন্মুক্ত করে দেওয়া হয়েছে যাতে পথচারী মানুষ আশ্রয় নিয়ে একটু বিশ্রাম নিয়ে আবারো কাজ শুরু করতে পারে। এছাড়াও সুপেয় স্যালাইন পানির ব্যবস্থা করে দেওয়া হয়েছে।

আগামী ২৫ সাল পর্যন্ত মেহেরপুর পৌরসভা একটি গ্রীন জনে পরিণত করব এবং প্রত্যেকটি বাসা বাড়িতে ছাদ বাগান করার জন্য উৎসাহিত করব। মেহেরপুর পৌর সভায় যাতে প্রচুর পরিমাণ গাছ থাকে সেই জন্য তাৎক্ষণিক ১০ হাজার গাছ আমরা রোপণ করবো।

এসময় আরো উপস্থিত ছিলেন, পৌর সচিব জি. এম. ওবায়দুল্লাহ, কাউন্সিলর মীর জাহাঙ্গীর হোসেন, আল মামুন, আব্দুর রহিম, মুস্তাক আহমেদ, শারমিন সুলতানা, উপ-সহকারী প্রকৌশলী মহাসিন আলীসহ পৌর কর্মচারীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs