1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
মেহেরপুরে আইএফআইসি ব্যাংকের প্রতিবেশী উৎসব - দৈনিক মেহেরপুর দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গাংনীতে ভোট গ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত। গাংনীতে সড়ক দুর্ঘটনায় সদ্য এসএসসি পাশ করা শিক্ষার্থী নিহত। গাংনীতে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী লাইলা আরজুমান। মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক। মেহেরপুরে সুইপার কলোনির স্থান পরিবর্তনের দাবিতে বিক্ষোভ। মেহেরপুর সদরে আনারুল ও মুজিবনগরে মিলু বিজয়ী। মেহেরপুরে ভাইস চেয়ারম্যান পদে একই গ্রামের দুই প্রার্থীর লড়াই। গাংনীতে কৃষকের কলাগাছ কর্তনের অভিযোগ। গাংনীতে নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতা ভুট্রো বহিষ্কার। মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারুল ইসলামের নির্বাচনী মতবিনিময় সভা

মেহেরপুরে আইএফআইসি ব্যাংকের প্রতিবেশী উৎসব

মেহেরপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৯ বার পঠিত

আইএফআইসি ব্যাংক মেহেরপুর শাখার উদ্যোগে প্রতিবেশী উৎসব অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের হোটেল বাজারে অবস্থিত আইএফআইসি ব্যাংক মেহেরপুর শাখা কার্য্যালয়ে গ্রাহক, ব্যবসায়ী ও সুধীজনদের নিয়ে প্রতিবেশী উৎসবের আয়োজন করা হয় ।

প্রতিবেশী উৎসবে আইএফআইসি ব্যাংক মেহেরপুর শাখার ব্রাঞ্চ ম্যানেজার মোঃ সাদেক উল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনালী ব্যাংক মেহেরপুর শাখার এজিএম মোঃ তৌহিদুল আলম । এই সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আইএফআইসি ব্যাংক মেহেরপুর ব্রাঞ্চ এর কাস্টমার সার্ভিস ম্যানেজার মোহাম্মদ আতাউল।

পরে সেখানে প্রতিবেশী উৎসব উপলক্ষে উপস্থিত সকলকে শীতকালীন বিভিন্ন রকমের পিঠা দিয়ে আপ্যায়ন করা হয়। এই সময় সেখানে ব্যাংকের ঋণ ব্যবস্থাপনা কর্মকর্তা লিজা খাতুন, সহকারী কর্মকর্তা সোহেলী আক্তারসহ  অন্যান্য কর্মকর্তা সেখানে উপস্থিত ছিলেন। 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs