1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
মেহেরপুরের গাংনীতে মুদি দোকানের তালা ভেঙে দুর্ধর্ষ চুরি। - দৈনিক মেহেরপুর দর্পণ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গাংনীতে ভোট গ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত। গাংনীতে সড়ক দুর্ঘটনায় সদ্য এসএসসি পাশ করা শিক্ষার্থী নিহত। গাংনীতে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী লাইলা আরজুমান। মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক। মেহেরপুরে সুইপার কলোনির স্থান পরিবর্তনের দাবিতে বিক্ষোভ। মেহেরপুর সদরে আনারুল ও মুজিবনগরে মিলু বিজয়ী। মেহেরপুরে ভাইস চেয়ারম্যান পদে একই গ্রামের দুই প্রার্থীর লড়াই। গাংনীতে কৃষকের কলাগাছ কর্তনের অভিযোগ। গাংনীতে নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতা ভুট্রো বহিষ্কার। মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারুল ইসলামের নির্বাচনী মতবিনিময় সভা

মেহেরপুরের গাংনীতে মুদি দোকানের তালা ভেঙে দুর্ধর্ষ চুরি।

Mahabub Islam
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৯১ বার পঠিত

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের আজান গ্রামে নজরুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তির মুদি দোকানের তালা ভেঙে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

সোমবার (৪ ডিসেম্বর) দিবাগত মধ্য রাতে এই চুরির ঘটনা ঘটেছে বলে তিনি ধারণা করছেন। নজরুল ইসলাম গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের আজান গ্রামের রাহেন শেখের ছেলে।

দোকানের মালিক নজরুল ইসলাম জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ১২টা পর্যন্ত দোকানে ব্যবসার কাজ শেষ করে বাড়িতে যায়। আজ মঙ্গলবার সকালে দোকানে এসে দেখি দোকানের তালা ভাঙা। ভিতরে প্রবেশ করে দেখি দোকানের ড্রয়ারে রাখা নগদ সাড়ে ৫ হাজার টাকা, সিগারেটসহ কিছু মুদির মালামাল ও ৪২ ইঞ্চি স্মার্ট টেলিভিশনটি নিয়ে গেছে চোরেরা। এতে নগদ টাকা ও মালামালসহ প্রায় লক্ষাধিক টাকার চুরি হয়েছে বলে তিনি জানান।

আজান গ্রামের সিরাজুল ইসলাম (সিরাজ) জানান, সোমবার দিবাগত রাতে আজান বাজারের নজরুল ইসলামের মুদির দোকানে চুরি হয়েছে এমন খবর শুনে সেখানে এসে স্থানীয় অনেক লোকজন দেখতে পাই। ঘটনাস্থলে এসে জানতে পারি মুদি দোকান থেকে নগদ টাকা মুদির মালামাল ও টিভি চুরি করে নিয়ে গেছে চোরেরা। এমন ন্যক্কারজনক ঘটনায় তিনি প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

একই গ্রামের মুলাম হোসেন, বশির উদ্দিন ও সাইদুল ইসলামসহ স্থানীয়রা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং তদন্ত সাপেক্ষে দোষীদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন তারা।

এ ঘটনায় গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, মুদি দোকানে চুরির ঘটনাটি শুনেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs