1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
গাংনীর জুগিন্দা ফুটবল টুর্নামেন্টে রায়পুর একাদশ চ্যাম্পিয়ন। - দৈনিক মেহেরপুর দর্পণ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গাংনীতে ভোট গ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত। গাংনীতে সড়ক দুর্ঘটনায় সদ্য এসএসসি পাশ করা শিক্ষার্থী নিহত। গাংনীতে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী লাইলা আরজুমান। মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক। মেহেরপুরে সুইপার কলোনির স্থান পরিবর্তনের দাবিতে বিক্ষোভ। মেহেরপুর সদরে আনারুল ও মুজিবনগরে মিলু বিজয়ী। মেহেরপুরে ভাইস চেয়ারম্যান পদে একই গ্রামের দুই প্রার্থীর লড়াই। গাংনীতে কৃষকের কলাগাছ কর্তনের অভিযোগ। গাংনীতে নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতা ভুট্রো বহিষ্কার। মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারুল ইসলামের নির্বাচনী মতবিনিময় সভা

গাংনীর জুগিন্দা ফুটবল টুর্নামেন্টে রায়পুর একাদশ চ্যাম্পিয়ন।

Mahabub Islam
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ৭৮ বার পঠিত
Exif_JPEG_420

মেহেরপুরের গাংনী উপজেলার জুগিন্দা গ্রামবাসীর আয়োজনে জুগিন্দা ফুটবল টুর্নামেন্টে মেহেরপুর সদর উপজেলার রায়পুর একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। শুক্রবার বিকালে জুগিন্দা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে ৪০-দলের অংশগ্রহণে অনুষ্ঠিত ফাইনাল খেলায় রায়পুর একাদশ টাইব্রেকারে ৪-২ গোলে জুগিন্দা নাইন স্টার ক্লাবকে পরাজিত করে।

নির্ধারিত সময়ে খেলাটি ২-২ গোলে ড্র হওয়ায় শেষ পর্যন্ত টাইব্রেকারে গড়ায়। খেলায় বিজয়ী দলের ইনজামুল ম্যান অফ দ্যা ম্যাচ ও পরাজিত দলের রাব্বিল ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়।

অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উক্ত এলাকার ইউপি সদস্য (মেম্বার) মফিজুল ইসলাম, জুগিন্দা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম, শ্রমিক সর্দার আহাদুল ইসলাম, লুৎফর রহমান-সহ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন।

খেলাটি পরিচালনা করেন মোঃ আলী ও তারিক আজিজ। খেলা শেষে চ্যাম্পিয়ন দল ও রানার্স আপ দলকে ট্রফি ও ম্যাডেল উপহার দেয়া হয়। নানা বয়সী শত শত দর্শক এই খেলা উপভোগ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs