1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
গাংনীতে আইসক্রিম কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা। - দৈনিক মেহেরপুর দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গাংনীতে ভোট গ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত। গাংনীতে সড়ক দুর্ঘটনায় সদ্য এসএসসি পাশ করা শিক্ষার্থী নিহত। গাংনীতে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী লাইলা আরজুমান। মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক। মেহেরপুরে সুইপার কলোনির স্থান পরিবর্তনের দাবিতে বিক্ষোভ। মেহেরপুর সদরে আনারুল ও মুজিবনগরে মিলু বিজয়ী। মেহেরপুরে ভাইস চেয়ারম্যান পদে একই গ্রামের দুই প্রার্থীর লড়াই। গাংনীতে কৃষকের কলাগাছ কর্তনের অভিযোগ। গাংনীতে নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতা ভুট্রো বহিষ্কার। মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারুল ইসলামের নির্বাচনী মতবিনিময় সভা

গাংনীতে আইসক্রিম কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা।

Mahabub Islam
  • আপডেট টাইম : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার পঠিত

মেহেরপুরের গাংনীতে অনুমোদনহীন আইসক্রিম কারখানায় অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। আজ বুধবার (২৪ এপ্রিল) দুপুরের দিকে গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামে আইকন বেভারেজ নামের এক কারখানায় এ অভিযান পরিচালিত হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মেহেরপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে হাড়াভাঙ্গা গ্রামে আইসক্রিম কারখানায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় আইকন বেভারেজ নামের একটি আইসক্রীম কারখানার কোনো অনুমোদন না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। সেইসঙ্গে জব্দ করা হয়েছে আইসক্রীমে ব্যবহৃত বিভিন্ন ধরনের কেমিক্যাল ও ফ্লেভার।

অভিযানে সহযোগিতায় ছিলেন গাংনী স্যানিটারি ইন্সপেক্টর মশিউর রহমান এবং কৃষি বিপণন অফিসের কর্মকর্তাসহ মেহেরপুর জেলা পুলিশের একটি টিম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs