1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
২য় বর্ষে পদার্পণ করলো গাংনী রিপোর্টার্স ক্লাব। - দৈনিক মেহেরপুর দর্পণ
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

২য় বর্ষে পদার্পণ করলো গাংনী রিপোর্টার্স ক্লাব।

Mahabub Islam
  • আপডেট টাইম : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ২৪১ বার পঠিত

প্রতিষ্ঠার ১ম বছর পেরিয়ে ২য় বর্ষে পা রাখলো গণমাধ্যমকর্মীদের সংগঠন গাংনী রিপোর্টার্স ক্লাব। ‘ঐক্যে মোরা, সত্যের পথে’ স্লোগানে সত্য প্রকাশে অবিচল থাকার প্রত্যয় নিয়ে ২০২১ সালের এইদিনে আত্মপ্রকাশ করে সংগঠনটি।

সাংবাদিকতায় নিজেদের মেধা, শ্রম, দক্ষতাকে কাজে লাগিয়ে দেশের বিভিন্ন জাতীয় পত্রিকা ও অনলাইন মিডিয়াতে কাজ করে যাচ্ছেন গাংনী রিপোর্টার্স ক্লাবের কলম সৈনিকেরা। সেইসাথে জাতীয় দিবসগুলো পালন-সহ অন্যান্য আয়োজনের মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রেখেছে সাংবাদিকদের এ সংগঠনটি।

২য় বর্ষে পদার্পণ উপলক্ষে সংগঠনের সভাপতি ও দৈনিক আরশীনগর পত্রিকার প্রতিনিধি আনারুল ইসলাম বাবু বলেন, ‘সত্য প্রকাশে অবিচল থাকার প্রত্যয়ে কিছু উজ্জীবিত তরুণ ও সিনিয়র দের হাত ধরেই ২০২১ সালের ৮ জানুয়ারি এই দিনে যাত্রা শুরু করে গাংনী রিপোর্টার্স ক্লাব। গাংনী রিপোর্টার্স ক্লাব বস্তুনিষ্ঠতা বজায় রেখে প্রশাসনের জবাবদিহিতা নিশ্চিত, অবহেলিত মানুষের অধিকার নিশ্চিতসহ নানাবিধ গুরুত্বপূর্ণ বিষয়ে সংবাদ প্রকাশ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।’

সংগঠনটির সাধারণ সম্পাদক দৈনিক আমার বার্তার জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আল আমীন বলেন, ‘বিগত বছরে রিপোর্টার্স ক্লাব যেভাবে গোছানো এবং দুর্দান্ত কাজ করছে সেটি সত্যিই প্রশংসার দাবিদার। আর রিপোর্টার্স ক্লাবের বিভিন্ন কার্যক্রম, সফলতা বা এই পথচলার পেছনে যে ব্যক্তিবর্গ তাদের মেধা, শ্রম ও সময় দিয়েছেন তাদের প্রতি রইলো কৃতজ্ঞতা ও ভালোবাসা।

এসময় প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক মাজেদুল হক মানিক, গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ লিংকন, গাংনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম, এছাড়াও গাংনী রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি বিল্লাল হোসেন, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান, কোষাধ্যক্ষ শাহিনুজ্জামান, সাংগঠনিক সম্পাদক রুবেল আহম্মেদ, নির্বাহী সদস্য কামাল হোসেন, মাহাবুল ইসলাম, তারিফুল ইসলাম জীবন, সাহাদত হোসেন, হুমায়ুন আহমেদ ও আব্দুল গাফফার উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs