1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
সীমান্তে বিএসএফের গুলিতে নিহত যুবকের মরদেহ হস্তান্তর - দৈনিক মেহেরপুর দর্পণ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

সীমান্তে বিএসএফের গুলিতে নিহত যুবকের মরদেহ হস্তান্তর

জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ৬০ বার পঠিত

লালমনিরহাটের দহগ্রাম ইউনিয়নের আঙ্গোরপোতা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নিহত বাংলাদেশি যুবক রবিউলের (৩৪) মরদেহ ফেরত দিয়েছে ভারত। সোমবার (২৯ জানুয়ারি) বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) রংপুর ৫১ ব্যাটালিয়নের পানবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার আমানুজ্জামান আমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার (২৮ জানুয়ারি) রাত ১১টা ৪৫ মিনিটে ভারত-বাংলাদেশের পতাকা বৈঠকের মধ্য দিয়ে নিহত রবিউল ইসলাম টুকলুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সীমান্তের প্রধান পিলার ডিএমপি ৭ এর উপ-পিলার ৩১ হতে ৫০ গজ অভ্যন্তরে ভারতের তিনবিঘা করিডর স্থান দিয়ে রবিউলের মরদেহ ফেরত দেওয়া হয়।

বিজিবি জানিয়েছে, গুলিতে যুবক রবিউলের মৃত্যুর ঘটনায় বিএসএফ দুঃখ প্রকাশ করে, ভবিষ্যতে এমন হবে না বলে জানায় ভারতের সীমান্ত সংলিষ্টরা।

এ ঘটনায় ওইদিন বেলা সাড়ে ১১টায় সীমান্তের ডিএমপি ১ নম্বর প্রধান পিলারের ৭ নম্বর উপ-পিলারের নিকট আঙ্গোরপোতা শূন্য রেখায় বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক হয়।

এর আগে, রোববার ভোরে ভারতের মেখলিগঞ্জ থানার ফুলকাডাবরী ও আমলাটারী এলাকা এবং বাংলাদেশের পাটগ্রাম উপজেলার দহগ্রামের আঙ্গোরপোতা এলাকার ৫ থেকে ৬ জনের গরু ও অন্যান্য সামগ্রী পাচারকারীদের একটি দল সীমান্তে যায়। ওই সময় নিকটস্থ এক স্থানে প্রসাধনী সামগ্রী ও চিনি পারাপারের সময় ভারতের ৬ বিএসএফ ব্যাটালিয়নের অর্জুন কোম্পানি সদরের উমর ক্যাম্পের টহলরতদের চোরাকারবারিদের উদ্দেশ্যে ছোঁড়া গুলির একটি রবিউলের বুকে লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs