1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
সাকিবকে ক্রিকেট থেকে ছুটি দিলো বিসিবি - দৈনিক মেহেরপুর দর্পণ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

সাকিবকে ক্রিকেট থেকে ছুটি দিলো বিসিবি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ১৮৫ বার পঠিত

সাকিব আল হাসানের গত ৬ মার্চের বক্তব্যের পর থেকেই শুরু হয়েছিল আলোচনা-সমালোচনার ঝড়। তিনি জানিয়েছিলেন, ক্রিকেট খেলার মতো যথেষ্ট শারীরিক ও মানসিক ফিটনেস নেই তার, এজন্য এখন তার ছুটি প্রয়োজন। এ নিয়ে বোর্ড সভাপতি, টিম ডিরেক্টরও প্রতিক্রিয়া দেখিয়েছিলেন বেশ। এবার জানা গেল, সব ধরনের ক্রিকেট থেকে সাকিব আল হাসানকে ছুটিই দিয়ে দিয়েছে বিসিবি। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত তাকে আর দেখা যাবে না কোনো ফরম্যাটের ক্রিকেটে। আজ বুধবার এই সিদ্ধান্ত জানিয়েছে বিসিবি।

আজ সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিষয়টি জানান জালাল ইউনুস। তিনি বলেছেন, ‘আজ দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে সাকিবের সঙ্গে কথা হয়েছিল আমাদের। তার পরিকল্পনা জানতে চেয়েছিলাম। সাকিব জানায়, সে এখনো শারীরিক ও মানসিকভাবে ফিট নয়। সেজন্যে দক্ষিণ আফ্রিকা সফরটাও এড়াতে চেয়েছিল। যেহেতু সাকিবই চাইছে না খেলতে, সেহেতু আমরা তাকে এখন ছুটি দিচ্ছি। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত তাকে সব ধরনের ক্রিকেট থেকে বিরতি দেওয়া হয়েছে।’

তিনটি ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী ১১ মার্চ দক্ষিণ আফ্রিকাগামী বিমান ধরবে বাংলাদেশ দল। তার আগে ঘোষিত দুই ফরম্যাটের দলে নাম ছিল তার। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনও জানিয়েছিলেন, দক্ষিণ আফ্রিকায় সব ফরম্যাটে খেলবেন তিনি। তবে গত ৬ মার্চ তিনি জানান, দক্ষিণ আফ্রিকা সফরে যেতে চান না তিনি। শুধু তা-ই নয়, শারীরিক ও মানসিকভাবে পুরোপুরি ফিট হতে একটা বিরতিও চেয়েছিলেন সময়ের সেরা এই অলরাউন্ডার।

শুধু দক্ষিণ আফ্রিকা সফরই নয়, বিসিবি তাকে ছুটি দেওয়ায় সাকিব খেলতে পারবেন না ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটও। আগামী ১৫ মার্চ থেকে শুরু হতে যাওয়া টুর্নামেন্টে সাকিব আছেন মোহামেডান দলে। জার্সি উন্মোচন করেই দেশ ছেড়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs