1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
শ্যামপুর ইউনিয়ন আ.লীগ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার - দৈনিক মেহেরপুর দর্পণ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

শ্যামপুর ইউনিয়ন আ.লীগ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ২৩১ বার পঠিত

মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। চার জন বিদ্রোহী প্রার্থী থাকায় তিঁনি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বলে সাংবাদিকদের জানিয়েছেন।

আজ বুধবার (২৬ মে) দুপুরে রির্টানিং অফিসারের কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের লিখিত আবেদন করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব বিশ্বাস।

প্রতাহারের বিষয়ে জানতে চেয়ে মোবাইলে যোগাযোগ করা হলে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব বিশ্বাস বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন এজন্য কৃতজ্ঞ। তবে দলের আরও পাঁচ জন বিদ্রোহী প্রার্থী আমার প্রতিদ্বন্দী। দলের নেতাদের কাছে বিষয়টি জানিয়ে প্রতিকার চেয়েছিলাম। কিন্তু বিদ্রোহী প্রার্থীদের কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। দলের বিরুদ্ধে যদি এতো প্রার্থী হয় তাহলে নির্বাচন করা ঠিক হবে না। তাই আমি নির্বাচন থেকে সরে এসেছি।

মনোনয়নপত্র প্রত্যাহার আবেদন প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে শ্যামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রির্টার্নিং অফিসার হিসেবে দায়িত্বরত গাংনী উপজেলা নির্বাচন অফিসার আব্দুল আজিজ বলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব বিশ্বাস স্বশরীরে উপস্থিত হয়ে মনোনয়নপত্র প্রত্যারের লিখিত আবেদন করেছেন। আজ বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময়। এর মধ্যে আরও কোন প্রার্থী প্রত্যাহার করতেও পারেন। তাই প্রত্যাহারের নির্দিষ্ট সময় পার হলে প্রত্যাকারীদের নামের তালিকা নোটিশ বোর্ডে টাঙ্গিয়ে দেওয়া হবে।

আগামি ১৫ জুন মেহেরপুর পৌরসবা, মেহেরপুর সদর উপজেলার আমঝুপি, পিরোজপুর ও নবগঠিত বারাদী এবং শ্যামপুর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। শ্যামপুর ইউনিয়ন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব বিশ্বাস। তিঁনি নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দীতা করছেন। তার প্রতিদ্বন্দী দলেরই চার জন। এরা হলেন- আক্তার হোসেন, মতিয়ার রহমান, আব্দুল বারী ও নয়ন হাবীব। চেয়ারম্যান পদে বিএনপি প্রার্থী না দিলেও দলের অনুসারী আবুল হাসেম ও কামরুল হাসান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়াও জাতীয় পার্টির নেতা খিলাফত আলী স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দীতা করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs