1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
লক্ষ্মীপুরে সহকারী প্রিসাইডিং অফিসার ও এজেন্ট আটক - দৈনিক মেহেরপুর দর্পণ
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে সহকারী প্রিসাইডিং অফিসার ও এজেন্ট আটক

দর্পণ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ২০৩ বার পঠিত

লক্ষ্মীপুরে নির্বাচনে অনিয়মের অভিযোগে সহকারী প্রিসাইডিং অফিসার ও জোর করে অন্যের ভোট দেওয়ায় নৌকার এজেন্টকে আটক করা হয়েছে।

বুধবার দুপুর দেড়টার দিকে এ তথ্য নিশ্চিত করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসেন। এর আগে বেলা সাড়ে ১১টার দিকে দক্ষিণ খাগুড়িয়া সরকারি প্রাথমিক কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-দিঘলী ইউনিয়নের দক্ষিণ খাগুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রিসাইডিং কর্মকর্তা মাহমুদ। অপরজন আওয়ামী লীগ প্রার্থী (নৌকা) সালাহউদ্দিন জাবেদের এজেন্ট মাজহারুল।

এদিকে, ভোট কেন্দ্রের বাইরে একের পর এক ককটেল বিস্ফোরণে আতঙ্কিত হয়ে পড়েছে ভোটাররা। ভোটারদের অভিযোগ, পথে পথে ভোটারদের বহিরাগতরা বাধা দিচ্ছে। নৌকায় ভোট দেবে কিনা, নিশ্চিত হয়ে কেন্দ্রে যেতে দেওয়া হচ্ছে। নৌকায় ভোট না দিলে কেন্দ্রে যেতে দেওয়া হবে না বলে প্রভাব খাটানো হচ্ছে। এসব কেন্দ্রে বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত ভোটারের উপস্থিতি চোখে পড়ার মতো ছিল না।

অপরদিকে, হামলায় আহত হয়ে হাসপাতাল ভর্তি থেকেও ভোট কেন্দ্র এলাকায় এসেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেন। তিনি ফেসবুক লাইভে ভোটারদের ভোট দিতে কেন্দ্রে আসার আসার আহ্বান জানান।

নৌকার প্রার্থী সালাউদ্দিন চৌধুরী জাবেদ বলেন, উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন ভোটাররা। কেন্দ্রে কাউকে বাধা দেওয়া হচ্ছে না। ঘোড়া প্রতীকের প্রার্থী পরিবেশ নষ্ট করতে মিথ্যা অভিযোগ দিচ্ছে।

লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসেন বলেন, অনিয়ম করায় সহকারী প্রিসাইডিং অফিসার মাহমুদকে আটক করা হয়েছে। একই কেন্দ্রে জোর করে অন্যের ভোট দিয়ে দেওয়ায় নৌকা প্রার্থীর এক এজেন্টকেও আটক করা হয়। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে আমরা সতর্ক রয়েছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs