1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
মেহেরপুরে ৩ ছিনতাইকারী গ্রেফতার - দৈনিক মেহেরপুর দর্পণ
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

মেহেরপুরে ৩ ছিনতাইকারী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ১৩২ বার পঠিত

মেহেরপুরের গাংনী উপজেলার গাঁড়াডােব – সাহারবাটী সড়কে ছিনতাইয়ের ঘটনায় ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে ছিনতাই হওয়া মোটরসাইকেল ও ডাকাতি করার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাংনী থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হরেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার জামালপুর গ্রামের মধ্যেপাড়ার রব্বান মন্ডলের ছেলে রবিউল ইসলাম (৩৮), মেহেরপুরের গাংনী উপজেলার সাহেবনগর গ্রামের ফকির মন্ডলের ছেলে নাজির হােসেন (৫৩) গাংনী উপজেলার সাহারবাটী গ্রামের রফিকুল ইসলামের ছেলে দুলাল আলী (৩৫)। গ্রেফতারকৃতদের নামে বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।
বুধবার (১২ এপ্রিল) দুপুরে মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম নিজ কার্যালয়ে ছিনতাইকারীদের গ্রেফতারের বিষয়টি নিয়ে সাংবাদিকদের বিফ্রিং করেন।
অভিযানের বিষয়ে তিনি বলেন, গত ৮ এপ্রিল রাত সাড়ে আটটার দিকে গাংনী উপজেলার গাঁড়াডোব-সাহারবাটী সড়কের মাঠের পথে পথচারীদের গতিরোধ করে ছিনতাইকারিরা। এসময় মেহেরপুর-২ (গাংনী) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযুদ্ধা মকবুল হোসেনের ভাগ্নে ও গাংনী উপজেলার কুঠিভাটপাড়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে সবুজ হোসেন সাদ্দাম নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে নগদ টাকা ও তার ব্যবহৃত একটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে তথ্য প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার ও সোর্স মাধ্যমে ছিন্মতাইকারীদের অবস্থান সম্পর্কে অবগত হয় পুলিশ। এর প্রেক্ষিতে গেলো ২৪ ঘণ্টায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাই হওয়া মোটরসাইকেল। একই সাথে ব্যবসায়ী সাদ্দাম হোসেনকে কুপিয়ে জখম করা দেশীয় অস্ত্র (হাসুয়া) ও লাঠিসোটা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। এ ছিনতাইয়ের ঘটনায় আরও যারা জড়িত রয়েছে তাদেরকে শনাক্ত করে দ্রুত গ্রেফতার করা হবে।
গ্রেফতারকৃতরা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে উল্লেখ করে পুলিশ সুপার আরও বলেন, তারা আদালতে স্বীকারোক্তি দেবে বলে পুলিশকে জানিয়েছে। তাদের নামে গাংনী থানায় দায়ের করা মামলায় মেহেরপুর আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলমান বলেও জানান পুলিশ সুপার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs