1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
মেহেরপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন - দৈনিক মেহেরপুর দর্পণ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

মেহেরপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

দর্পণ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ২৪১ বার পঠিত

মেহেরপুরে চাঞ্চল্যকর গোলাম লিয়াকত হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন ও অপর তিনজনের প্রত্যেককে একবছর করে সশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেছেন আদালত। মামলায় জড়িত অন্য তিন আসামীতে বেকসুর খালাস দেয়া হয়েছে। আজ রোববার সকালে মেহেরপুরের অতিরিক্ত জেলা জজ রিপতি কুমার বিশ্বাসের আদালত এ রায় দেন।
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের মৃত ওলিয়ত খাঁর ছেলে মোঃ কাবিদুল ইসলাম (৫০) ও মোঃ মফিজুল খাঁ( ৪০), একই গ্রামের আবুল খাঁর ছেলে মোঃ জমাত আলী খোকা (৪০)। তবে আসামি মোঃ জমাত আলী খোকা (৪০) পালাতক রয়েছেন।
এ ছাড়াও একবছর সশ্রম কারাদন্ড প্রাপ্তরা হলেন মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের মৃত তোহরা খাঁ এর ছেলে লিয়াকত খাঁ (৩৫) ও ভরস খাঁ (৩০) এবং আবু লাইসের ছেলে ছোট খোকন (২৮)।
জানা গেছে, ২০১৬ সালের ৮ জানুয়ারি বিকাল তিনটায় বাগোয়ান হাটে চার’শ টাকা চাওয়াকে কেন্দ্র করে এক সংঘর্ষে মৃত গোলাম মক্করের ছেলে গোলাম লিয়াকত হোসেন খুন হয় । গোলাম লিয়াকত হোসেনের ভাই মোখলেছুর রহমান বাদি হয়ে নয় জনকে আসামি করে মুজিবনগর থানায় একটি হত্যা মামলা করে । মামলা নং সেশন ১৯৪/১৬। মামলায় ২৭ জন সাক্ষির সাক্ষ্য ও উভয় পক্ষের আইনজীবীদের যুক্তিতর্ক শেষে ছয় আসামীর বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমানীত হওয়ায় তাদের সাজা প্রদান করেন। বাকী তিন আসামীর বিরুদ্ধে আনীত অভিযোগের সত্যতা না পাওয়ায় তাদের খালাস দেয়া হয়। খালাস প্রাপ্ত আসামীরা হলেন অবিদ খাঁ, তাসির হোসেন ও মশিউর।
মামলায় সরকার পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. কাজী শহিদ, বাদি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড.মারুফ আহমোমদ বিজন ও আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. মিয়াজান আলী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs