1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
মেহেরপুরে সালিস চলাকালিন সময়ে ওসির উপরে হামলা - দৈনিক মেহেরপুর দর্পণ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

মেহেরপুরে সালিস চলাকালিন সময়ে ওসির উপরে হামলা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৪ বার পঠিত

মেহেরপুর সদর থানায় একটি অভিযোগের সালিস চলাকালিন সময়ে দু-গ্রামের শতাধিক মানুষের মধ্যে মারামারি ঠেকাতে গিয়ে হামলার শিকার হয়েছেন ওসি শাহ দারা খান। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধার দিকে থানার প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। এসময় খোকসা গ্রামের বক্স এর ছেলে কলী ও আলমপুর গ্রামের ইসমাইল এর ছেলে সাহাজাহানসহ বেশ কয়েকজন আহত হয়। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।
থানা সূত্রে জানা যায়, আলমপুর ও খেকসা সড়কে শুকাতে দেওয়া বিপুল পরিমাণ লাল শাকের বীজ তসরুপ করে দিয়েছিলো দুর্বৃত্তরা এই নিয়ে লাল শাকের বীজ এর মালিক শিক্ষক কমর উদ্দিন অজ্ঞাত ব্যাক্তিদের নামে মেহেরপুর সদর থানায় গত সোমবারে একটি মামলা দায়ের করে।
ওই মামলায় দুই গ্রামবাসীদের নিয়ে মেহেরপুর সদর থানার এএসআই কহিতুর মোল্লা সেতুবন্ধন নামের একটি গোল ঘরে আপোস মীমাংসা করছিলো।
এসময় মীমাংসা চলাকালীন সময়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দু-পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়, সেই সময়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা ওসি শাহদারা পরিস্থিতি সামাল দিতে গিয়ে দুই পক্ষের গ্রামবাসীর হাতে হামলার শিকার হোন। তবে তিনি সুস্থ আছেন।

এএসআই কহিতুর মোল্লা জানান, আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহাম্মেদ ও সেচ্ছাসেবকলীগ নেতা মতিয়ার রহমান সহ এসআই সুমন রেজার উপস্থিতিতে দু-পক্ষের অভিযোগ এর ভিত্তিতে একটি আপোস মিমাংসা করার চেষ্টা করছিলাম। এমন সময় চেয়ারম্যানের কথামত স্থানীয়ভাবে মিমাংসার জন্য বলা হলে দু’পক্ষই থানা থেকে চলে যাচ্ছিল। এমন সময় উত্তেজিত জনতা একেঅপরকে গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে হাতাহাতি শুরু করে। এ সময় ওসিসহ থানার বেশ কিছু পুলিশ তাদের শান্ত করার চেষ্টা করে।
এ বিষয়ে সদর থানার ওসি শাহদারা জানান, আমি খবর পেয়ে যাই, এবং ঘটনা সামাল দিই, আমার উপরে কেউ হামলা চালাইনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs