1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
মেহেরপুরের দুটি আসনে এমপি হতে আ.লীগের মনোনয়ন ফরম নিয়েছেন ২৯ প্রার্থী - দৈনিক মেহেরপুর দর্পণ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

মেহেরপুরের দুটি আসনে এমপি হতে আ.লীগের মনোনয়ন ফরম নিয়েছেন ২৯ প্রার্থী

Mahabub Islam
  • আপডেট টাইম : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৭০ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৭-জানুয়ারি দিন ধার্য করে, নির্বাচন কমিশন নির্বাচনী তফশিল ঘোষণা করেছেন। নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়নপত্র বিক্রয় করা হয় গত শনিবার থেকে গত মঙ্গলবার পর্যন্ত। ইতিমধ্যে মনোনয়নপত্র ক্র‍য় ও জমা দেওয়ার শেষ সময় অতিবাহিত হয়েছে। এ সময়ের মধ্যে মেহেরপুর-১ (সদর ও মুজিবনগর) ও মেহেরপুর-২ (গাংনী) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১ আসনে ১৪জন এবং ২ আসনে ১৫জন। দুটি আসনে ২৯জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সভা শেষে এই ২৯ জনের মধ্যে থেকে প্রার্থী চূড়ান্ত হবে বলে জানা গেছে।

মেহেরপুর-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি, সাবেক এমপি জয়নাল আবেদীন, সাবেক এমপি আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. মিয়াজান আলী, এ্যাড. ইয়ারুল ইসলাম, জিয়া উদ্দিন বিশ্বাস, আব্দুল মান্নান (ছোট), জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এম এ এস ইমন, সৈয়দ মাহফুজ হান্নান, মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাদু, সাবেক এমপি জয়নাল আবেদীনের ছেলে তানভির আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা অ্যাড. আমজাদ হোসেন।

মেহেরপুর-২ (গাংনী) আসনে আওয়মী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. শফিকুল আলম, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম স্বপন, মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বেগম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. নাজমুল হক সাগর, সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, সাবেক ছাত্রনেতা রিয়াজ উদ্দিন, গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাশিদুল হক জুয়েল, সাবেক অতিরিক্ত সচিব আশরাফুল আলম, কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs