1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
মুজিবনগরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ - দৈনিক মেহেরপুর দর্পণ
শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

মুজিবনগরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ

মেহেরপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৮ বার পঠিত

মুজিবনগর প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছে মুজিবনগর উপজেলা যুবমহিলা লীগ । শনিবার মুজিবনগর কমপ্লেক্স অডিটোরিয়ামে মুজিবনগর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তকলিমা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগের সহ সভাপতি ও জনপ্রশাসন মন্ত্রীর পত্নী সৈয়দা মোনালিসা ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন নারীদের সম্মান মর্যাদা দিয়েছেন বলেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর ১ আসনে নৌকার মাঝি হিসেবে আবারও বিজয়ী হয়েছেন। ফরহাদ হোসেনের পক্ষে আপনারা নৌকার ভোট চেয়েছেন; ভোট দিয়েছেন এবং বঙ্গবন্ধুর নৌকাকে বিজয়ী করেছেন। সেজন্য জননেত্রী শেখ হাসিনা আপনাদের উপহার হিসেবে আপনাদের পছন্দের মানুষকে পূর্ণ মন্ত্রী দিয়েছেন।

তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে তাহলেই আপনারা আমরা ভালো থাকবো। এই শান্তিপ্রিয় মেহেরপুর জেলা ভালো থাকবে। এই সোনার বাংলাদেশ ভালো থাকবে। সেজন্যে জননেত্রী শেখ হাসিনা এবং ফরহাদ হোসেনের কোন বিকল্প নেই। আজকে আপনাদের জন্য জননেত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র জনপ্রশাসন মন্ত্রীর হাত দিয়ে পাঠিয়েছেন। আপনাদের হাতে পৌঁছিয়ে দিতে আমি আপনাদের মাঝে এসেছি।

শেখ হাসিনা ও জনপ্রশাসন মন্ত্রীর জন্য দোয়া কামনা করে তিনি আরও বলেন, আপনাদের জীবন মান উন্নয়নের লক্ষ্যে জননেত্রীর সাথে কাজ করছেন ফরহাদ হোসেন। তিনি দেশের জন্য কাজ করছেন । এ দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই। তাই সবার কর্মকাণ্ডের মধ্যে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ বাস্তবায়নের আহবান জানান তিনি।

মেহেরপুর জেলা যুব মহিলা লীগের সম্পাদিকা এডভোকেট রুত সোভা মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা তাহমিনা খাতুন । এছাড়াও উপস্থিত ছিলেন বাগোয়ান ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি লিপিকা খাতুন, সাধারণ সম্পাদিকা ও ইউপি সদস্য মাবিয়া খাতুন, মোনাখালী ইউনিয়ন সভাপতি শিমুল রেজা, সাধারণ সম্পাদিকা মোরিয়ম , দারিয়াপুর ইউনিয়ন সভাপতি ও ইউপি সদস্য শাহিনা খাতুন , সাধারণ সম্পাদিকা কোহিনুর , মহাজনপুর ইউনিয়ন সভাপতি গুলশান আরা , সম্পাদিকা আল্পনা খাতুন প্রমুখ।

অনুষ্ঠানে মুজিবনগর উপজেলার চার ইউনিয়নের ৩ হাজার জনকে কম্বল দেয়া হয় ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs