1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
‘ভুলভুলাইয়া থ্রি’ তে মঞ্জুলিকা চরিত্রে ফিরলেন বিদ্যা বালান - দৈনিক মেহেরপুর দর্পণ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

‘ভুলভুলাইয়া থ্রি’ তে মঞ্জুলিকা চরিত্রে ফিরলেন বিদ্যা বালান

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬১ বার পঠিত

বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। নানামাত্রিক চরিত্রে অভিনয় করে অনেক আগেই ইন্ডাস্ট্রিতে নিজের জাত চিনিয়েছেন তিনি। তার বেশকিছু জনপ্রিয় চরিত্রের মধ্যে একটি ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুলভুলাইয়া’ মঞ্জুলিকা। এই চরিত্র থেকে ‘ভুলভুলাইয়া টু’ সিনেমায় তাকে বাদ দিয়ে টাবুকে নেওয়া হয়। এবার আবারও ‘ভুলভুলাইয়া থ্রি’ সিনেমায় মঞ্জুলিকা চরিত্রে তাকে ফিরিয়ে এনেছেন পরিচালক অনীশ বাজমি।

‘ভুলভুলাইয়া থ্রি’ সিনেমায় বিদ্যা বালানের থাকার খবরটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন অভিনেতা কার্তিক আরিয়ান। নতুন ছবিতে বিদ্যা বালানকে ফিরিয়ে আনা হবে তার জনপ্রিয় মঞ্জুলিকা চরিত্রে। কার্তিক আরিয়ান ইনস্টাগ্রামে ‘মেরে ঢোলনা’ গানের ভিডিও শেয়ার করে বিদ্যাকে স্বাগত জানান।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, ‌‘ভুলভুলাইয়া থ্রি’ সিনেমায় আমাদের মঞ্জুলিকা চরিত্রে আবারও ফিরছেন বিদ্যা। বিষয়টি আমার জন্য যেমন আনন্দের, তেমনি সবার জন্যও আনন্দের হবে সেই প্রত্যাশাই রইল।’ এরপরই বলিউডভিত্তিক গণমাধ্যমগুলোতে সংবাদ প্রকাশ হয়। শিগগিরই শুরু হবে ‘ভুলভুলাইয়া থ্রি’ সিনেমার শুটিং। কলকাতার বেশ কিছু জায়গায় শুটিং হবে। শোনা যাচ্ছে, ‘ভুলভুলাইয়া থ্রি’-তে দেখা যেতে পারে পশ্চিমবঙ্গের বেশ কয়েকজন তারকা শিল্পীকে।

২০০৭ সালে মুক্তি পেয়েছিল ‘ভুলভুলাইয়া’। যেখানে মনোবিদের ভূমিকায় দেখা গিয়েছিল অক্ষয়কুমারকে। বন্ধু সাইনি আহুজার স্ত্রী বিদ্যা বালানের ‘ভূতুড়ে’ রোগ সারাতে পুরোনো এক বাড়িতে গিয়ে নানা অদ্ভুত অভিজ্ঞতার সম্মুখীন হতে দেখা যায় অক্ষয়কে।  ২০২২ সালে মুক্তি পায় এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় কিস্তি ‘ভুলভুলাইয়া টু’। এতে অভিনয় করেছেন কার্তিক, কিয়ারা ও টাবু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs