1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
প্রবাসীর ইমো হ্যাক করে টাকা হাতিয়ে নেওয়ার অপরাধে ২ যুবক আটক - দৈনিক মেহেরপুর দর্পণ
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

প্রবাসীর ইমো হ্যাক করে টাকা হাতিয়ে নেওয়ার অপরাধে ২ যুবক আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৭৭ বার পঠিত
সৌদি প্রবাসীর ইমো হ্যাক করে প্রবাসীর স্ত্রীর কাছ থেকে প্রতারণা করে ৩ লক্ষ ১২ হাজার টাকা হাতিয়ে নেওয়ার দায়ে কিরণ আলী (২৬) ও বিজয় ইসলাম নামের দুজনকে আটক করেছে।
রবিবার দিবাগত রাতে মেহেরপুর জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ও জেলা গোয়েন্দা পুলিশ নাটোর জেলার লালপুর অভিযান চালিয়ে কিরণ আলী ও বিজয় ইসলামকে আটক করে। আটক কিরণ আলী নাটোর জেলা লালপুর উপজেলার বিলমাড়িয়া এলাকার সিদ্দিক প্রমাণিকের ছেলে এবং বিজয় ইসলাম একই উপজেলার বৈদ্যনাথপুর মন্ডলপাড়া এলাকার রাকিবুল ইসলামের ছেলে।
গোপন সূত্রের ভিত্তিতে মেহেরপুর জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর এসআই অরুন কুমার দাসের নেতৃত্বে এসআই মনির সহ সঙ্গীও ফোর্স নিয়ে নাটোর জেলার লালপুর থানায় অভিযান চালিয়ে কিরণ আলী ও বিজয় ইসলামকে আটক করা হয়। আটক বিজয় ইসলাম বলেন, আমরা প্রথমে প্রবাসীদের ইমু একাউন্ট হ্যাক করি এবং হ্যাক করা ইমু একাউন্ট দিয়ে তার পরিবারের কাছে কল দিয়ে যে ব্যক্তির ইমু একাউন্ট হ্যাক করি সেই ব্যক্তিকে পুলিশে আটক করেছে বলে বিভিন্ন কৌশলে টাকা হাতিয়ে নিই।
মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম বলেন, গত জুলাই মাসের ৩১ তারিখে সৌদি প্রবাসী নাজমুল হুদার ইমো একাউন্ট হ্যাক করে কৌশলে তার স্ত্রী মাহবুবা সুলতানাকে ফোন করে প্রতারণার মাধ্যমে ৩ লক্ষ ১২ হাজার টাকা হাতিয়ে নেয়। এই ঘটনায় নাজমুল হুদার স্ত্রী মাহবুবা সুলতানা বাদী হয়ে গত আগস্ট মাসের ৫ তারিখে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৯, ধারা ৪০৬/৪২০ পেনাল কোড।
তিনি আরো বলেন, ওই ঘটনার পর মেহেরপুর জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ইমো হ্যাকের স্বর্গ-রাজ্য খ্যাত নাটোর জেলার লালপুর থেকে দুজনকে আটক করে। এই সময় তাদের কাছ থেকে ৬টি মোবাইল এবং ৭টি সিম কার্ড উদ্ধার কর হয়।রবিবার দুপুরের দিকে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs