1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে অবাধ ও সুষ্ঠভাবে: হানিফ - দৈনিক মেহেরপুর দর্পণ
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে অবাধ ও সুষ্ঠভাবে: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৩৪ বার পঠিত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে অবাধ ও সুষ্ঠভাবে, পছন্দের প্রার্থীকে ভোট দিবেন জনগণ। দলের পক্ষে বা সরকারের পক্ষে ভোট চুরি করার কোনো সম্ভাবনা নাই। নির্বাচন হবে নির্বাচন কমিশনারের মাধ্যমে। ভোট চুরির কথা বলে নির্বাচন কমিশনারকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে।

হানিফ বলেন, বিএনপির পায়ের তলায় মাটি নেই। অতীতে ক্ষমতায় থাকাকালীন সময়ে সীমাহীন দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে জনগণের কোন উন্নয়ন করতে পারেনি। তাদের প্রতিটি কর্মকাণ্ড ছিল জনগণ ও দেশ বিরোধী। তাই বিএনপির উপর জনগণের কোনো সমর্থন নেই।

শনিবার (৩১ ডিসেম্বর) সকালে কুষ্টিয়া শহরের নিজ বাসায় দলীয় নেতাকর্মীদের সাথে নির্বাচনী আলোচনা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচন বানচালের জন্য বিএনপি জামায়াত দীর্ঘদিন ধরে সরকারের পতন ও নির্বাচন বর্জনের জন্য বিভিন্ন সময়ে কর্মসূচি পালন করছে। এতে নির্বাচন বন্ধ হবে না, নির্বাচন যেকোনো মূল্যেই অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে হবে।

তিনি আরো বলেন, বিগত সময়ে আমার উপর ভরসা রেখে আমাকে নির্বাচিত করেছিলেন। কুষ্টিয়াবাসীর যে স্বপ্ন ছিলো সবই বাস্তবায়ন করার চেষ্টা করেছি। কুষ্টিয়ার উন্নয়ন অগ্রগতি এগিয়ে নেওয়ার চেষ্টা করেছি। সন্ত্রাসের জনপদ থেকে শান্তির কুষ্টিয়া গড়ার চেষ্টা করেছি। আমার মূল লক্ষ্য কুষ্টিয়ার উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠা করা। আমি চেয়েছি জনগণ নিরাপদে চলাফেরা করবে। আপনাদের আগামী প্রজন্মের কথা ভেবে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করতে কাজ করুন। তাই আগামী দিনে কুষ্টিয়ার আরও উন্নয়ন ও শান্তির জন্য দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

পরে সদর উপজেলার পাটিকাবাড়ী ইউনিয়নের এলাকায় গণসংযোগ, পথসভা ও র্বাচনী সভায় অংশ নেন আওয়ামীলীগের এই নেতা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs