1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের নেতৃত্বে মেহেরপুরে শান্তি সমাবেশ। - দৈনিক মেহেরপুর দর্পণ
শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের নেতৃত্বে মেহেরপুরে শান্তি সমাবেশ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৯ বার পঠিত

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে শনিবার বিকালে মেহেরপুর শহরের সামসুজ্জোহা পার্কে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শুরুর আগেই বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ নেতাকর্মীরা দলবদ্ধভাবে শ্লোগান দিয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে সমবেত হয়। বিকেল সাড়ে ৪টার মধ্যে জনতার উপচেপড়া উপস্থিতিতে কানাই কানাই ভরে ওঠে পুরো সভাস্থল।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহিনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির ভাষণে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মেহেরপুর-১ আসনের এমপি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন-আজ দেশের সব জেলায় বিএনপি-জামায়াতের নৈরাজ্যের হাত থেকে দেশকে রক্ষার জন্য শান্তি সমাবেশ হচ্ছে। অল্প সময়ের ডাকে এই বিশাল সমাবেশে অংশগ্রহণকারী প্রতিটি কর্মীকে তিনি ধন্যবাদ জানিয়ে বলেন-জাতির জনকের কন্যা যেভাবে দেশকে এগিয়ে নিচ্ছে এবং যেভাবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন এই সমাবেশ এবং উপস্থিতি তারই প্রমান রাখে। বিএনপি-জামায়াত এখন মানুষের কাছে না গিয়ে বিভিন্ন দূতাবাসে গিয়ে ধর্ণা দিয়ে সরকার পতনের ষড়যন্ত্র করছে। দেশকে অকার্যকর করা চেষ্টা করছে। মানুষ জানে বিএনপি-জামায়াতের শাসনামলের নৈরাজ্য, জ্বালাও পোড়াও রাজনীতি, মানুষকে গুলি করে হত্যার কাহিনী। সরকারের আকাশচুম্বি উন্নয়ন দেখে বিএনপি সরকারের বিরুদ্ধে মিথ্যার ঝুলি নিয়ে অপপ্রচারে নেমেছে। এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়নের পাশাপাশি মেহেরপুরে উন্নয়নের ফিরিস্তি তুলে ধরলে নেতাকর্মীরা হাততালি দিয়ে মন্ত্রীকে সাধুবাদ জানান। এ সময় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ এমপি বলেন যারা উন্নয়নে বিশ্বাস করে, গণতন্ত্রে বিশ্বাস করে তারা কখনো বিএনপিকে চায়না। তিনি বিএনপির অপপ্রচারকে প্রতিহত করার জন্য সারাদেশে আওয়ামী লীগ কর্মীদের আজ ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

এসময় মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, সহ-সভাপতি আব্দুল মান্নান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন চুন্নু, সাধারণ সম্পাদক ও বারাদী ইউপি চেয়ারম্যান মুমিনুল ইসলাম সহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী এবং জেলার তিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের ব্যানারে দলীয় নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs