1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
গাংনীর আজান গ্রামে জনতার হাতে ভ্যানচোর আটক। - দৈনিক মেহেরপুর দর্পণ
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:০২ অপরাহ্ন

গাংনীর আজান গ্রামে জনতার হাতে ভ্যানচোর আটক।

Mahabub Islam
  • আপডেট টাইম : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ৪৩ বার পঠিত

মেহেরপুরের গাংনী উপজেলার আজান গ্রামে ব্যাটারী চালিত অটোভ্যান চুরি করার সময় খোরশেদ আলম (৩৫) নামক এক চোরকে হাতেনাতে আটক করে গাংনী থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয়়রা। সে মেহেরপুর পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের মৃত মতিয়ার রহমানের ছেলে।

ভ্যানটির মালিক মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের লেবু ব্যবসায়ী মনিরুল হোসেন জানান, সোমবার (১৫ জানুয়ারি) সকালে তার অটো ভ্যানটি নিয়ে গাংনী উপজেলার আজান গ্রামে লেবু কিনতে আসেন। এসময় আজান প্রাথমিক বিদ্যালয়ের অদুরে আশরাফুল ইসলামের লেবু বাগানের সামনে ভ্যানটি রেখে বাগানের ভেতরে ঢোকেন। কিছু সময় পরে বাগানের বাইরে এসে দেখেন তার ভ্যানটি খোরশেদ চুরি করে নিয়ে় যাচ্ছে। তখন তিনি স্থানীয়দের নিয়ে ধাওয়়া করে খোরশেদকে আটক করে এবং ভ্যানটি উদ্ধার করে। পরে স্থানীয়রা চোরকে আজান তরুন উদয় সিদিজি ক্লাবে আটকে রেখে থানায় সংবাদ দিলে গাংনী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে খোরশেদকে আটক করে থানায় আনে।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে আজান গ্রামের সিরাজুল ইসলাম (সিরাজ) বলেন, এলাকায় চুরির উপদ্রব বেড়েছে। গেল কয়েক মাসে আমাদের গ্রামে তিনটি অটোভ্যান চুরি হয়েছে। এছাড়াও কিছুদিন আগে একটি মুদি দোকানে চুরিসহ বাই সাইকেল ও মাঠের মেশিন চুরির মতো ঘটনা ঘটেছে৷ আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। তারা যেন এবিষয়ে পদক্ষেপ নেন। এবং আমরা চোরের উৎপাত থেকে রক্ষা পেতে পারি।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, চুরির ঘটনায় আটককৃত চোরের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs