1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
গাংনীতে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন - দৈনিক মেহেরপুর দর্পণ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

গাংনীতে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৩ বার পঠিত
Exif_JPEG_420

মেহেরপুরের গাংনীতে মানসিক ভারসাম্যহীন রাজিবুল ইসলাম ওরফে রজব হুজুরের অত্যাচার ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী এলাকাবাসী।

রোববার (৫ ফেব্রুয়ারি), বিকেল ৫ টার দিকে গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চিৎলা বাজারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় ভুক্তভোগী মিথ্যা মামলায় হয়রানির শিকার শান্ত, সাকিরুল ইসলাম, লিজন, মোহাম্মদ আলীসহ মেহেরপুর সরকারি কলেজের সাবেক জিএস ও ভিপি এবং জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, সাবেক ইউপি সদস্য ও বিশিষ্ট সমাজসেবক গোলাম আম্বিয়া এবং শান্ত’র স্ত্রী সইমুনা বক্তব্য রাখেন।
এসময় এলাকার অন্যান্যে ভুক্তভোগীসহ শতাধিক গ্রামবাসী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১ বছর পূর্বে যুগিন্দা গ্রামের সাকিরুল ইসলামের ছেলের সাথে বিয়ে হয় রজব হুজুরের মেয়ের সাথে। কিন্তু রজব হুজুর তা মানতে নারাজ হওয়ার কারণে গত ২৮ জানুয়ারি-২০২৩ বিকেলে চিৎলা গ্রামের রাজিবুল ইসলাম ওরফে রজব হুজুরের বাড়িতে জনতাবদ্ধে ধারালো বটি ও লাঠিসোটা নিয়ে প্রবেশ করে রজব হুজুরকে মারপিট করে যুগিন্দা গ্রামের শান্ত, সাকিরুল ইসলাম, আফরোজা এবং চিৎলা গ্রামের লিজন, আমেনা খাতুন ও মোহাম্মদ আলী এমন অভিযোগ করেন রজব হুজুর। যার পরিপ্রেক্ষিতে গত ৩০ জানুয়ারি গাংনী থানায় মামলা নং-৪২ ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩২৪/৩২৫/৫০৬/১১৪ পেনাল কোডে রুজু করা হয়।
যা মিথ্যা ও বানোয়াট উল্লেখসহ রজব হুজুরের অত্যাচার ও মিথ্যা মামলায় গ্রামের বেশ কয়েকজনকে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করে ভুক্তভোগী গ্রামবাসী।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, রজব হুজুর একজন মানসিক ভারসাম্যহীন ব্যক্তি। তিনি গ্রামের অসংখ্য ব্যক্তিকে মামলা দিয়ে হয়রানি করেছেন। সামান্য কিছু হলেই ৯৯৯ এ ফোন করে হয়রানি করে। তাছাড়া সে একজন মিথ্যেবাদী। তার পেশায় থেকে অসংখ্য লোকজনের সাথে প্রতারনা করে অর্থ হাতিয়ে নিয়েছে যার সমাধান করতে হাঁপিয়ে উঠছেন নেতৃবৃন্দরা। ২৮ জানুয়ারির ঘটনা সম্বন্ধে বক্তারা বলেন, সেদিন তেমন কিছুই ঘটেনি। শুধুমাত্র রাস্তায় একটু হাতাহাতি হয়েছে ২ বেহায়ের মধ্যে। কিন্তু অহেতুক হাতে পায়ে ও কাপড় চোপড়ে কবুতরের রক্ত লাগিয়ে মিথ্যে মামলায় সাধারণ মানুষকে হয়রানি করতে অভিনয় করেছেন। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এলাকাবাসী। একইসাথে নিরীহ মানুষের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে মামলার তদন্তকারী কর্মকর্তা গাংনী থানার সাব ইন্সপেক্টর (নিরস্ত্র) আব্দুল মজিদ জানান, দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে শুধুমাত্র রাস্তায়। তদন্তে এখন পর্যন্ত কেউ বলেনি রজব হুজুরের বাড়িতে গিয়ে জনতাবদ্ধে হামলা করেছে। তবে মামলাটি গভীর ভাবে তদন্ত করছি। তদন্ত চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs