1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
গাংনীতে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ - দৈনিক মেহেরপুর দর্পণ
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

গাংনীতে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

মেহেরপুর দর্পণ ডিস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ২২৪ বার পঠিত

মেহেরপুরের গাংনীতে বিয়ের প্রলোভন দেখিয়ে দুবাই প্রবাসীর স্ত্রীকে একাধিকবার ধর্ষণ ও কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। অতঃপর প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা। অভিযুক্ত ব্যক্তির নাম টুটুল হোসেন (২৬), সে গাংনী উপজেলার সাহারবাটি ইউনিয়নের ধর্মচাকী গ্রামের আবুল হোসেনের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ১নং আসামী টুটুল আমার প্রেমিক। আমি একজন বিবাহিত মহিলা দুই সন্তানের জননী। আমি আসামীর প্রতিবেশি হওয়ার সুবাদে আসামী প্রায়শ আমাদের বাড়িতে যাতায়াত করতো এবং আমার সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে পরোকিয়া সম্পর্ক গড়ে তোলে। এবং আমাকে বিবাহের জন্য প্রলুব্ধ করে৷ বিগত ২৪/০৫/২০২২ ইং তারিখে আমি কুষ্টিয়া দৌলতপুর আমার পিতার বাড়ীর সম্পত্তি বিক্রয় করিবার জন্য গেলে আসামি জোর পূর্বক আমার সঙ্গে যায় এবং সেখানে আমার মামাতো ভাই এর বাড়িতে উঠি ও আসামীকে লোকচক্ষুর নিমিত্ত্বে স্বামী বলিয়া পরিচয় দিই৷ আসামী উক্ত তারিখেই রাত্রে আমার অসহায়ত্বের সুযোগে আমার ইচ্ছার বিরুদ্ধে প্রথম ধর্ষণ করে। আমি কান্নাকাটি করিলে আসামী আমাকে বলে দৌলতপুর থেকে ফিরে আমাকে বিবাহ করবে। ইতিমধ্যে আমার স্বামী আমাকে তালাক দিয়েছে, এবং শশুর বাড়িতে আসাও নিষিদ্ধ। আমার সমাজেও এখন ঠাই নাই। আমি আসহায় ও নিঃসম্বল হইয়া পড়িয়াছি। আসামি আমাকে মিথ্যা বিবাহের প্রলোভনে আমার ইচ্ছার বিরুদ্ধে আমাকে একাধিক বার ধর্ষণ ও আমার স্বামীর বিদেশ থেকে পাঠানো কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেয়। আসামীর সহিত আপোষের চেষ্টা করিয়া ঘটনার বিষয়ে গাংনী থানায় মামলা দায়ের করিতে গেলে, থানা কর্তৃপক্ষ আদালতে মামলা করিতে পরামর্শ দেন। সেকারণে বিজ্ঞ আদালতে আসিয়া মামলা দায়ের করি।

উক্ত মামলার আইনজীবী এ্যাড. রাশেদুল হক জুয়েল বলেন, বিজ্ঞ আদালত উক্ত মামলা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য পুলিশ কর্তৃপক্ষ কে নির্দেশ প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs