1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
গাংনীতে এক বছর পর কবর থেকে লাশ উত্তােলন - দৈনিক মেহেরপুর দর্পণ
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

গাংনীতে এক বছর পর কবর থেকে লাশ উত্তােলন

গাংনী প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ১৮৩ বার পঠিত

মেহেরপুরের গাংনী উপজেলার চাঁন্দামারী গ্রামের একটি কবর থেকে আসাদুজ্জামান (৪০) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। চুয়াডাঙ্গা আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদাত হােসেনের উপস্থিতিতে পুলিশ তার লাশ উদ্ধার করে।

সােমবার সকাল ১১টার দিকে চাঁন্দামারী গ্রামের একটি কবর স্থান থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা জেনারেল হাসপাতাল মর্গে নেয়।

স্থানীয়রা জানান,চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হাফানিয়া গ্রামের আব্দুল জলিল মাস্টারের ছেলে একটি ঔষধ কােম্পানীর প্রতিনিধি আসাদুজ্জামানের বিয়ে হয় পার্শ্ববর্তি গ্রামের মোনালিসা ওরফে রুপার সাথে। বিয়ের পর তাদের সংসারে জন্ম নেয় ৩ সন্তান। রুপা একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

আসাদুজ্জামান একটি ঔষধ কােম্পানীর চাকরীর সুবাদে স্ত্রী-সন্তান নিয়ে চুয়াডাঙ্গায় বসবাস করতেন। ২০২০ সালের ২৭ মার্চ আসাদুজ্জামান হঠাৎ মারা যান। ওই সময় স্ত্রী রুপা জানিয়েছিলেন তার স্বামী স্ট্রোকে মারা গেছেন। পরে তার মরদেহ চুয়াডাঙ্গার ভাড়াবাড়ি থেকে নিজ গ্রাম হাফানিয়ায় নেয়া হয়। এবং হাফানিয়া গ্রামের কাছাকাছি মেহেরপুরের গাংনী উপজেলার ধানখােলা ইউনিয়নের চাঁন্দামারী গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

দাফনের পর আসাদুজ্জামানের মৃত্যু নিয়ে সন্দেহ হয় তার বাবার পরিবারের সদস্যদের। আসাদুজ্জামানের স্ত্রীর পরকীয়ার কারণে তার প্রেমিকের সহযােগিতায় আসাদুজ্জামানকে হত্যা করা হয়েছে এমন অভিযোগে ২০২১ সালের ৩ ডিসেম্বর তার ভাই লিটন আলী বাদি হয়ে চুয়াডাঙ্গা আদালতে মােনালিসা ওরফে রুপা ও তার প্রেমিক নরসিংদী জেলার হুমায়ুন কবীরকে আসামী করে মামলা করেন। মামলার পরে পুলিশ প্রেমিক হুমায়ুনকে আটক করে। আসাদুজ্জামানকে খাবারের সাথে বিষ মিশিয়ে হত্যা করা হয়েছে বলে আটকের পর আসামী হুমায়ুন আদালত তার দােষ স্বীকার করেন। তার স্বীকারোক্তি সােমবার কবর থেকে লাশ উদ্ধার করা হলাে।

——————————————

মেহেরপুর ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : মেহেরপুর ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান চালিয়ে মিলন হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। দুপুরের দিকে মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর এলাকা থেকে মিলন হোসেনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার নিকট থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মোঃ মিলন হোসেন (৩০) কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা প্রাগপুর মীরেরপাড়ার ফজলু মালিথার ছেলে।জানা গেছে গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর ডিবি’র এসআই সুলতান মাহমুদের নেতৃত্বে, এএসআই আহসান হাবিব, এএসআই হেলাল উদ্দিন সংগীয় ফোর্স সহ মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর এলাকায় অভিযান চালায়।

এসময় মিলন হোসেন একটি ভ্যানযোগে গাঁজা নিয়ে আসার সময় তাকে গ্রেফতার করা হয়। একই সাথে এক কেজি গাঁজাসহ তার ভ্যান আটক করা হয় এ। ঘটনায় মেহেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা দায়ের করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs