1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
গাংনীতে অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র বিতরণ - দৈনিক মেহেরপুর দর্পণ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

গাংনীতে অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৫ বার পঠিত

মেহেরপুরের গাংনীতে অসহায়,প্রতিবন্ধী শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ ও সেচ্ছাসেবী যুব সংগঠনের আত্বপ্রকাশ হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার কাজিপুর ইউনিয়নের বেতবাড়ীয়া মাঠপাড়া প্রাথমিক বিদ্যালয় চত্তরে এসব কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবগঠিত বেতবাড়ীয়া সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি আবুল বাসার মাষ্টার।
ক্লাবের সদস্য লিটন আলীর সঞ্চলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসারের প্রতিনিধি ইউনিয়ন সমাজকর্মী জামাল উদ্দীন। এসময় সেচ্ছাসেবী যুব সংগঠনের সদস্য সুইট আলী,সাহাদুল,লিটন, রনি,পলাশসহ আরো স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।।
এ সময় নবগঠিত বেতবাড়ীয়া সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি আবুল বাসার বলেন, আমরা সব সময় মানুষের পাশে থাকতে চাই বিনামূল্যে মেডিকেল ক্যাম্প,রক্তদানসহ গরীব ও অসহায় রোগীদের চিকিৎসা ব্যাবস্থাসহ সমাজের পিছিয়ে পড়া মানুষের নিয়ে কাজ করতে চাই।
এ সময় ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, কৃষি অফিসার মেহেদী হাসান বলেন, এই সেচ্ছাসেবী সংগঠনটাকে নিয়ে আমাদের অনেক সপ্ন এই সংগঠনের মাধ্যমে আমরা অসহায় মানুষের পাশে দাড়াতে চাই এবং সমাজের বিভিন্ন ভালো কাজে অংশগ্রহণ করতে চাই।
এ সময় অনুষ্টানের প্রধান অতিথি উপজেলা সমাজসেবা অফিসারের প্রতিনিধি ইউনিয়ন সমাজকর্মী জামাল উদ্দীন বলেন, এই সেচ্ছাসেবী সংগঠন যদি এই এলাকার কোন প্রতিবন্ধী বা অসহায় ব্যাক্তির নিজেদের সাহায্যর পাশাপাশি আমাদের কাছে সাহায্য আবেদন করেন তাহলে আমরা তাদের জন্য সরকারী ভাতা সহ বিভিন্ন সুযোগ সুবিধার ব্যবস্থা করবো এবং এই সংগঠন যদি ভালো কাজ করে এগিয়ে যেতে পারে সেজন্য এই সংগঠনকে রেজিস্ট্রেশন করে দিব যেন তারা সরকারিভাবে কিছু সুযোগ সুবিধা অসহায়দের দিতে পারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs