1. meheralibachcu@gmail.com : Meher Ali Bachcu : Meher Ali Bachcu
  2. anarulbabu18@gmail.com : Anarul Babu : Anarul Babu
  3. mahabub3044@gmail.com : Mahabub Islam : Mahabub Islam
  4. dainikmeherpurdarpon@gmail.com : meherpurdarpon :
  5. n.monjurul3@gmail.com : monjurul : monjurul
  6. banglahost.net@gmail.com : rahad :
আবারও হাসপাতালে টাইগার কাপ্তান সাকিব - দৈনিক মেহেরপুর দর্পণ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

আবারও হাসপাতালে টাইগার কাপ্তান সাকিব

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ১০২ বার পঠিত

বিশ্বকাপে নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচে আগামীকাল ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। তার আগে টাইগার শিবিরে বড় দুশ্চিন্তার নাম সাকিব আল হাসান।

গণমাধ্যমের খবর, আজ দ্বিতীয়বারের মতো স্ক্যান করাতে হাসপাতালে নেওয়া হয়েছে নিউজিল্যান্ড ম্যাচে মাংসপেশীতে চোট পাওয়া টাইগার কাপ্তানকে।

ভারতের বিপক্ষে ম্যাচের আগে আজ বিকেলে ঐচ্ছিক অনুশীলন রয়েছে বাংলাদেশ দলের। স্ক্যানে কোনো বিপদ দেখা না গেলে সেই অনুশীলনে যোগ দিতে পারেন সাকিব।

হ্যাটট্রিক জয়ের স্বাদ পাওয়া ভারতের বিপক্ষে সাকিবের খেলা এখনও অনিশ্চিত। যদিও গতকাল অনুশীলনে দেখা গিয়েছিল সাকিবকে। এ সময় রানিং আর ব্যাটিং দেখে যে কারও মনে হতে পারে— সুস্থ আছেন সাকিব। এদিন অনুশীলনে বেশ সাবলীলই দেখা গেছে টাইগার দলপতিকে। দলের ফিজিও বায়েজিদুল ইসলামকে নিয়ে প্রথমে ছোট ছোট রানিং করেন টাইগার অধিনায়ক। এরপর তিনি ধাপে ধাপে বড় রানিংয়ে যান।

জয়ের জন্য তৃষ্ণার্ত টাইগারদের পরবর্তী ম্যাচে যে নিয়মিত অধিনায়কের উপস্থিতি খুব প্রয়োজন। বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারাতে হলে অবশ্যই অধিনায়ক ও পারফর্মার সাকিবের কোনো বিকল্প নেই! ভারতের বিপক্ষে আসন্ন ম্যাচটি খেলতে মুখিয়ে আছেন সাকিবও।

টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও অবশ্য সে কথা বলেছেন। দিন দুয়েক আগে গণমাধ্যমকে তিনি বলেন, ‘চোট পাওয়ার পরও সে ব্যাটিং করেছে, ১০ ওভারের কোটার বোলিং করেছে। যদি সে নিজেকে কম্ফোর্টেবল মনে করে তাহলে খেলবে। সাকিব চাইছে খেলতে। আমরা চাই না ঝুঁকি নিতে। এটা ডিপেন্ড করে ওর শতভাগ ফিটনেসের ওপর।’

এর আগে এক সাক্ষাৎকারে সাকিব জানিয়েছিলেন ভারতকে হারাতে পারলে সবচেয়ে বেশি খুশি হন তিনি। যে কারণে টাইগার অধিনায়ক এই ম্যাচকে ঘিরে বড় স্বপ্নই দেখছেন!

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাট করার সময় চোট পান সাকিব। যদিও পরে ব্যাটিং এবং নিজের কোটার ১০ ওভার শেষ করেছিলেন। ম্যাচ শেষ না করেই তাকে ছুটতে হয়েছে হাসপাতালে। যে কারণে ম্যাচের শেষদিকে মাঠে ছিলেন না তিনি। পরে বিসিবির পক্ষ থেকে জানানো হয়, তার পেশিতে চিড় ধরা পড়েছে। ভারত ম্যাচের আগে সাকিবের দিকে তাকিয়ে গোটা বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs